সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

মুকসুদপুরের জলিরপাড়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ

মুকসুদপুরের জলিরপাড়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাসষ্ট্যান্ডে ত্রানের দাবিতে বিক্ষোভ করেছে হতদরিদ্র মানুষ ।
সোমবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাসট্যান্ডে এ কর্মসূচী পালিত হয়। খবর পেয়ে জলিরপাড় ইউপি চেয়ারম্যান অখিল বৈরাগী, সাবেক চেয়ারম্যান মিহির রায়, জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার ও জলিরপাড় ইউপির ৭নং ওয়ার্ড মেম্বর সুভাষ বৈদ্য গিয়ে ত্রাণ বঞ্চিতদের ত্রাণ দেয়ার আশ্বাস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

ত্রান বঞ্চিত জলিপাড় ৭ নং ওয়ার্ডের দক্ষিণজলিরপাড় গ্রামের বাসিন্দা নাজমা বেগম বলেন, আমাদের এলাকার ২শ’ পরিবার খুবই গরীব। তারা ভ্যান চালিয়ে ও দিন মজুরের কাজ করে জীবিকা নির্বাহ করেন। করোনা পরিস্থিতিতে আমাদের কাজ নেই। হাতে টাকা পয়সাও নেই। পরিবারের সদস্য নিয়ে কোন রকমে ১ বেলা আধ বেলা খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছি।

ত্রান বঞ্চিত জলিপাড় ৭ নং ওয়ার্ডের দক্ষিণজলিরপাড় গ্রামের বাসিন্দা ফজর আলী শেখ, বাদল দাস বলেন, ইউপি চেয়ারম্যান অখিল বৈরাগী সরকারি ত্রাণ বিতরণের ক্ষেত্রে স্বজনপ্রীতি করেছে। তিনি তার দরিদ্র ও স্বচ্ছল সমর্থকদের ত্রাণ দিয়েছেন। তার সমর্থকরা সরকারি ত্রাণ , এমপির ব্যক্তিগত ত্রাণ, আওয়ামী লীগের ত্রান সহ ৩/৪ বার ত্রাণ পেয়েছেন। কিন্তু আমরা একবারও ত্রাণ পাইনি। ত্রাণ থেকে বঞ্চিত হয়েছি। অবশেষে বাধ্য হয়েই পথে নেমেছি।

জলিরপাড় ইউপি চেয়ারম্যান অখিল বৈরাগী ত্রাণ বঞ্চিতদের অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ত্রাণ বিতরণে স্বজনপ্রীতি করিনা। এ এলাকায় ৩৯ শত ৭১ পরিবারে জন্য ত্রান প্রয়োজন । পেয়েছি ৭৩ পরিবারের জন্য । পর্যায়ক্রমে সবাইকে ত্রান দেয়া হবে । তারপরও যারা পায়নি, তাদের তালিকা করে ত্রাণ দেব। এ প্রতিশ্রুতি দেয়ার পর তারা ১৫ মিনিটের মধ্যেই সড়কে থেকে চলে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com